Tuesday , November 19 2019
Home / bangladesh / Xiaomi কে টেক্কা কে পারবে Samsung Galaxy M10? পড়ুন রিভিউ

Xiaomi কে টেক্কা কে পারবে Samsung Galaxy M10? পড়ুন রিভিউ



Samsung এর প্রতি ভারতের গ্রাহকদের ভালোবাসা বহুদিনের। ভারতে স্মার্টফোনের বাড়বাড়ন্ত শুরু হলেও বহুদিন ধরে এই দেশে স্মার্ট ফোন গ্রাহকের গ্রাহকের মন জয় করে এসেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। বাজারে দুই আগেও ভারতে স্মার্টফোন বাজারে Samsung -এর একচ্ছত্র আধিপত্য ছিল। আগে আগে Xiaomi -র কাছে এই দেশে এক নম্বর স্মার্টফোনের তকমা হারিয়েছিল কোম্পানি। Galaxy বাজারে জমি 20 পেতেই সম্প্রতি সম্প্রতি লঞ্চ হয়েছে Samsung Galaxy M10 M20 Galaxy দুটি ফোনের মধ্যে 10 হাজার টাকার নিচে পাওয়া যাবে Samsung Galaxy M10 ছোট নাচ, শক্তিশালী প্রসেসর আর বড় ব্যাটারি ব্যাটারি ব্যবহার করে ভারতের ভারতের পাবে পাবে পাবে পাবে পাবে Samsung? জানার জন্য Samsung Galaxy M10 রিভিউ করলাম আমরা।

ডিজাইন

Samsung Galaxy M10 ফোনের প্রধান আকর্ষণ এই ফোনের ডিসপ্লে। উপরে থাকছে একটি ছোট নচ। OnePlus 6T আর Oppo F9 Pro প্রথম এই ধরনের ডিসপ্লে নচ দেখা গিয়েছিল।

Samsung Galaxy M10 ফোনের পিছনের দিক প্লাস্টিক দিয়ে তৈরি। ও কর্নারে থাকছে কার্ভ। পিছনের দিকে থাকছে স্পিকার গ্রিল। পিছনে বাঁদিকে উপরে থাকছে ডুয়াল ক্যামেরা সেটআপ। করার জন্য আমরা যে নীল রঙের ফোন দিয়েছিলাম তাতে খুব খুব সহজেই আঙুলের ছাপ থেকে গিয়েছিল। Samsung Galaxy M10 Galaxy এক্সটার্নাল সিম ট্রে ট্রে তে দুটি সিম কার্ড ও

samsung galaxy m10 review back Samsung Galaxy M10

ও সফটওয়্যার

Samsung Galaxy M10 থাকবে থাকবে 6.2 ইঞ্চি HD + ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে 14 ন্যানোমিটার অক্টাকোর Exynos 7870 চিপসেট। সাথে থাকবে 2GB / 3GB RAM

জন্য তোলার জন্য Galaxy M10 ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট সেট আপ। এই ক্যামেরার প্রাইমারি সেন্সার 13MP। সাথে থাকছে 5MP ডেপ্ত সেন্সার। ফোনের সামনে রয়েছে একটি 5MP সেলফি ক্যামেরা।

Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে এই ফোনে। Galaxy M10 একটি ভিতরে একটি 3,400 mAh ব্যাটারি ব্যবহার করেছে Samsung। থাকছে USB Type-C কানেক্টিভিটি।

samsung galaxy m10 review notch Samsung Galaxy M10

Samsung Galaxy M10 8.1 Android 8.1 Oreo 9 সিস্টেম এর ইন্টারফেস চলবে Samsung Experience 9.5 ইউজার ইন্টারফেস। যেকোনো যেকোনো Samsung ফোনের মতোই কাজ করবে এই ফোনের সফটওয়্যার। আগের থেকে কোম্পানির সফট্ওয়ারে উন্নতি হলেও হলেও এখনও সব Samsung ফোনের সাথেই থাকে একাধিক অপ্রয়োজনীয় সফটওয়্যার।

ও ব্যাটারি লাইফ

Samsung Galaxy M10 ফোনে ব্যবহার হয়েছে তুলনামূলক পুরনো প্রসেসর। এই ফোনে পারফরম্যান্সের খামতি খুব সহজেই চোখে পড়বে। যথেষ্ট স্লো Galaxy M10 ফোনের ফেস আনলক। এর সময় আরও স্লো হয়ে পড়ে এই ফোন। করে এক অ্যাপ থেকে অন্য অ্যাপ এ যাওয়ার সময় এই

সম্মুখীন হয়েছি আমরা। সেটিংস অ্যাপ এ টাচ রেসপন্স যথেষ্ট মনে হয়েছে আমাদের।

AnTuTu বেঞ্চমার্ক টেষ্টে 64,371 তোর করেছে Samsung Galaxy M10 Geekbench এ সিঙ্গেল কোর এ মাত্র 728 আর মাল্টিকোরে 3,674 করেছে এই ফোন। 2016 লঞ্চ হওয়া ফোনগুলিতে এই ধরনের স্কোর পাওয়া পাওয়া যায়।

Samsung Galaxy M10 Net 4G, Netflix দেখে সামান্য দেখে, সামান্য গেম সামান্য সারাদিন ব্যাটারি ব্যাকআপ পাওয়া গিয়েছে। চার্জে পরদিন দুপুর পর্যন্ত চলেছে এই স্মার্ট ফোন। ফোন চার্জ হতে তুলনামূলক বেশি সময় লেগেছে।

Samsung Galaxy M10 review rear camera 2 Samsung Galaxy M10

ক্যামেরা

Galaxy M10 ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা সেট সেট আপ। এই ক্যামেরার প্রাইমারি সেন্সার 13 মেগাপিক্সেল। থাকছে থাকছে 5 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা ওয়াইড অ্যাঙ্গেল ছবি তোলা যাবে। ফোনের সামনে রয়েছে একটি 5MP সেলফি ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা দিয়ে Full-HD ভিডিও তোলা সম্ভব।

পারফরম্যান্স এর মতই Galaxy M10 ফোনের ক্যামেরা আমাদের হতাশ করেছে। ক্যামেরায় তোলা ছবিতে ডিটেলের খামতি রয়েছে। তুলনামূলক কম উজ্জ্বল Galaxy M10 ক্যামেরায় তোলা ছবি গুলি।

ছবির জন্য আদর্শ এই ক্যামেরার ওয়াইড এঙ্গেল লেন্স। কম আলোতে ঠিকঠাক ছবি তোলে Galaxy M10 ফোনের ক্যামেরা। ম্যাক্রো তোলার সময় এই দামে যথেষ্ট ভালো ছবি উঠেছে। সমস্যা দেখা যায় দূরে থাকা জিনিসের ছবি তোলার সময়। Galaxy M10 দিয়ে তোলা তোলা দূরে থাকা জিনিসের ছবিতে ছবিতে ডিটেলে খামতি ও ও গ্রেন চোখে ছবিতে ডিটেলে

Samsung Galaxy M10 10 তোলা ছবি ফুল ফুল সাইজে দেখতে ছবির ছবির উপরে ট্যাপ করুন

মতামত

7,990 টাকা 10 এই মুহূর্তে Samsung এর সব থেকে কম দামের ফোন Galaxy M10 ফোনে কয়েকটি বড় খামতি রয়েছে। ডিজাইন যোগ হলেও এই ফোনের পারফর্মেন্স আমাদের হতাশ করেছে। Galaxy M10 রয়েছে ঠিকঠাক ব্যাটারি ব্যাকআপ ব্যাকআপ আর মধ্য মানের মানের ক্যামেরা। Galaxy M10 C1 আগে আগে কাছাকাছি দামে Realme C1 আর Xiaomi Redmi 6 দেখে নিতে পারেন। তবে Samsung Galaxy M10 আমরা আমরা 3GB RAM / 32GB স্টোরেজ ভেরিয়েন্ট কেনার পরামর্শ থাকবে আমাদের।

<! –

->


Source link