Saturday , October 19 2019
Home / bangladesh / কারিনা সম্পর্কের সারা'র বক্তব্য …- 709006 | কালের কণ্ঠ

কারিনা সম্পর্কের সারা'র বক্তব্য …- 709006 | কালের কণ্ঠ



মুক্তি পাচ্ছে 'কেদারনাথ'। অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক করছেন সারা আলি আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই পথম রুপালি পর্দায় পর্দায় পা রাখছেন সাইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে। 'কেদারনাথ' মুক্তির আগে জোর কদমে সিনেমার প্রমোশন শুরু করেছেন সারা।

সারা বলেন, বরাবরই তাঁর অভিনয়ে আসার ইচ্ছে ছিল। কিন্তু মা (অমৃতা সিং) -কে কখনও তা বলে উঠতে পারেননি। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মা-কে নিজের মনের ইচ্ছের কথা জানান জানান সারা। তাঁর অতিরিক্ত ওজন দেখে সেই ইচ্ছেতে বাদ সাধেন অমৃতা সিং। ওই সময় সারার ওজন ছিল ৯৬ কেজি। আসার বায়না ধরে বসে থাকেন তিনি। পর্যন্ত ফাইনাল ইয়ার শেষ হলে, অমৃতা সিং মেয়ের ওজন কমানোর জন্য তাঁকে নিয়মিত শরীর চর্চার নির্দেশ দেন। সময় কারিনা কাপুর খানের সঙ্গেও সারা কথা বলেন।

যদি অভিনয় জগতে আসেন, তাহলে তিনি বলিউডের অন্যতম তারকা হয়ে উঠবেন একদিন। বিশ্বাস ছিল কারিনার। সারার ইচ্ছেকে সব সময় যত্ন করে, তাঁকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন বেবো। এমনই জানান সাইফ-কন্যা। শুধু তাই নয়, সাইফ আলি খান তাঁদের সঙ্গে না থাকলেও, বাবার সহযোগিতা তিনি সব সময় পেয়েছেন।

সারা বলেন, তাঁর যখন যেমনভাবে বাবাকে প্রয়োজন হয়েছে, সাইফ তাঁর পাশে দাঁড়িয়েছেন। যাতে বলিউডে নিজের জায়গা করে নিতে পারেন, তার জন্য সব সময় চেষ্টা চালিয়ে গিয়েছেন সাইফ। জানান সারা।
বাবা, মা এবং কারিনার পাশাপাশি ইব্রাহিম এবং তৈমুরের প্রসঙ্গও তুলে আনেন আনেন সারা।

তিনি বলেন, তৈমুর খুব ছোট। ওর বড় হওয়ার অপেক্ষা করছেন তিনি। ইব্রাহিমের মাত্র ১৮ বছর বয়স। দুষ্টুমিতে ইব্রাহিম এবং তৈমুর কেউ কারও চেয়ে কম যায় না না বলেও জানান সারা। পাশাপাশি মা, তিনি এবং ইব্রাহিম সব সময় একই সুতো দিয়ে বাঁধা। ৩ জনের একে অপরের সঙ্গে সম্পর্ক যেমন শক্ত তেমন অটুট বলেও জানান 'কেদারনাথ'।


Source link